NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট প্রকাশিত

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট প্রকাশিত

এনটিআরসিএ রেজাল্ট দেখুন এখানে। NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট প্রকাশিত হয়েছে। ৬৮ হাজার শিক্ষক নিবন্ধন চতুর্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট প্রকাশিত হয়েছে। দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৬৮ হাজার শিক্ষক নিয়োগের ৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২২ এর ফলাফল প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কৃর্তৃপক্ষ (​এনটিআরসিএ)। আপনারা যারা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তাদের অপেক্ষার পালা শেষ। আপনি চাইল এখনি দেখে নিতে পারেন আপনার এনটিআরসিএ চতুর্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট। আমাদের পোস্টে চতুর্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট দেখার লিংক দেয়া হয়েছে। 

৬৮ হাজার শিক্ষক নিয়োগে চতুর্থ গণবিজ্ঞপ্তির ফলাফল

৬৮ হাজার শিক্ষক নিয়োগে চতুর্থ গণবিজ্ঞপ্তির ফলাফল। আমাদের পোস্টে ৬৮ হাজার শিক্ষক নিয়োগে চতুর্থ গণবিজ্ঞপ্তির ফলাফল প্রকাশ করা হয়েছে সেই বিস্তারিত উল্লেখ করা হয়েছে। আপনারা যারা এখনো রেজাল্ট পান নি তারা এখনি পোস্টে দেয়া লিংক থেকে রেজাল্ট দেখে নিন। আমাদের পোস্টের নিচের অংশে অফিশিয়াল লিংক দেয়া হয়েছে।

৬৮ হাজার বেসরকারি শিক্ষক নিয়োগের ফলাফল

৬৮ হাজার বেসরকারি শিক্ষক নিয়োগের ফলাফল। অবশেষে ৬৮ হাজার বেসরকারি শিক্ষক নিয়োগের ফলাফল প্রকাশ করা হয়েছে আজকে ১৫ই জুলাই ২০২১। বহুল খাঙ্খিত এই রেজাল্ট এর জন্য এ পর্যন্ত অনেক তালবাহানা করা হয়েছে। আন্দোলন পর্যন্ত হয়ে গেছে এরই মধ্যে। সব বাধা পেরিয়ে আজকে সেই রেজাল্ট প্রকাশিত হয়ে গেছে। তাই দেরি না করে এখনি দেখে নিন আপনার ফলাফল।

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট  – NTRCA Result Check

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট । NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট আজকে ৫ মার্চ ২০২৩ এ প্রকাশিত হয়েছে। আমাদের পোস্টে রেজাল্ট দেখার লিঙ্ক দেয়া হয়েছে। আপনি লিঙ্কে ক্লিক করেই সরাসরি আপনার রেজাল্ট দেখে নিতে পারেন সহজেই। আমাদের আজকের পোস্টের এই অংশে NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তির রেজাল্ট দেখার লিঙ্ক উপস্থাপন করা হয়েছে।

৪র্থ গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ রেজাল্ট:-

Check NTRCA Result

উপরোক্ত লিঙ্কে প্রবেশ করার পর রোল নাম্বার এবং কত তম ব্যাচ এর পরিক্ষার্থী সেটা পূরণ করে সাবমিট দিলেই আপনার রেজাল্ট দেখতে পারবেন।

৪র্থ গণবিজ্ঞপ্তির ফলাফল দেখার লিংকঃ

নিচের লিংক থেকে আপনি জেলা ভিত্তিক ফলাফল দেখতে পারবেন। লিঙ্কে প্রবেশ করে আপনার বিভাগ এবং জেলা সিলেক্ট করে সাবমিট করুন। তাহলে সহজেই আপনি চতুর্থ বিজ্ঞপ্তির ফলাফল দেখতে পারবেন-

NTRCA 4th circular result 2023 Link:

Check NTRCA Result Link 2

এসএমএস এর সাহায্যে ৪র্থ গণবিজ্ঞপ্তির ফলাফল

ওয়েবসাইটের পাশাপাশি এসএমএস এর মাধ্যমেও প্রার্থীরা ফলাফল দেখতে পারবেন। নির্বাচিত প্রার্থীগণ তাদের আবেদনের সময় প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএস পাবেন।

আরো পড়ুনঃ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | DPE Job Circular 2023

আশা করি আপনাদের প্রয়োজনীয় সকল তথ্য আমাদের পোস্টে পেয়ে গেছেন। আমরা চেস্টা করেছি সরাসরি রেজাল্ট দেখার ব্যাবস্থা করার। আমাদের দেয়া লিঙ্কে প্রবেশ করেই কেবল আপনি অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনার রেজাল্ট দেখতে পারবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *