বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর এডমিন অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষার ফলাফল 2023

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর এডমিন অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর সম্বলিত তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এডমিন অ্যাসিস্ট্যান্ট পদের ফলাফল আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আপনি যদি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর এডমিন অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে চান তাহলে আপনি সঠিক জায়গায় আছেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস পরীক্ষার ফলাফল

এডমিন অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের নিমিত্ত ০৪ মার্চ, ২০২৩ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর এডমিন অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষার ফলাফল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড পরীক্ষার ফলাফল ২০২৩ দেখুন। প্রিয় চাকুরী অন্বেষী বন্ধুরা সকলে কেমন আছেন? আশাকরি সকলে ভালো এবং সুস্থ রয়েছেন এমন আশাবাদ নিয়ে আজকে শুরু করব নতুন একটি চাকুরী নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কিত নিবন্ধন। আজকে আমরা আলোচনা করব বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ প্রসঙ্গ নিয়ে। যারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড লিখিত পরীক্ষা অংশগ্রহণ করেছেন নিশ্চয়ই এই মুহূর্তে তারা উক্ত পরীক্ষার ফলাফল জানতে খুবই আগ্রহী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *